Home জেলা সংবাদ বাগেরহাটে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

বাগেরহাটে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

159
0
SHARE

বাগেরহাটের মোল্লাহাটে পুলিশের ওপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৯ এপ্রিল) রাতে মোল্লাহাট থানার এসআই মো. শাহিনুর রহমান গোলদার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও অনেককে আসামি করে এই মামলা দায়ের করেন।

মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের নিকট আত্মীয় আব্দুল্লাহ খন্দোকারকে প্রধান আসামি করা হয়েছে। ওই রাতেই এই ঘটনায় সম্পৃক্ত থাকায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এরা হলেন, মোল্লাহাট উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের রাফিন সরদার ও ত্রাণ মোল্লা। এদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

হামলায় আহত মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। অন্য আসামিদের শনাক্ত ও গ্রেপ্তারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) সকালে মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড়ে মিছিলের প্রস্তুতিকালে বাধা দেওয়ায় হেফাজতকর্মীরা পুলিশের ওপর হামলা করে।

হামলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবিরসহ অন্তত ৭ পুলিশ সদস্য আহত হন। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।