Home বিনোদন করণের নতুন ছবিতে রোম্যান্স করবেন ধর্মেন্দ্র, শাবানা, জয়া!

করণের নতুন ছবিতে রোম্যান্স করবেন ধর্মেন্দ্র, শাবানা, জয়া!

64
0
SHARE

আজ মঙ্গলবার (৬ জুলাই) সকাল ১১ টায় পরিচালক করণ জোহর তাঁর নতুন ছবির ঘোষণা করবেন বলে ঠিক করেছেন। দিনটা ৬ জুলাই। তাই সকলেই মোটামুটি নিশ্চিত ছিলেন যে রণবীর সিংয়ের জন্মদিনকে যখন ছবি ঘোষণার দিন হিসাবে ঠিক করেছেন কেজো, তাতে এই ছবিতে রণবীরের থাকা নিশ্চিত। কিন্তু বলিউডের খবর আরও বড়। ৫ বছর পর পারফেক্ট স্ক্রিপ্ট খুঁজে পেয়েছেন করণ জেহর, যা কিনা চমকে দেবে সকলকে। এই ছবির মূল চরিত্রে অভিনয় করবেন ধর্মেন্দ্র। আর তিনি একইসঙ্গে রোম্যান্স করবেন শাবানা আজমি এবং জয়া বচ্চনকে! এই খবরে নড়চড়ে বসেছে গোটা বলিউড। এমনকি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ধর্মেন্দ্র নিজেই জানিয়েছেন যে তিনি এই ছবিতে অভিনয় করছেন। ধর্মা প্রোডাকশন্সের ভিতরের খবর, রণবীর সিংয়ের সঙ্গে এই ছবিতে থাকছেন করণ জোহরের ফেভারিট আলিয়া ভাটও।

৫ বছর পরে পরিচালনায় ফিরছেন করণ জোহর। এর আগে ‘তখত’ ঘোষণা করেও ছবির কাজ প্রি-প্রোডাকশনেই থেমে যায়। তাঁর ২ লাকি চার্মকে অবশ্য সঙ্গেই রেখেছেন পরিচালক। রণবীর সিং, মঙ্গলবারই পা দিচ্ছেন ৩৬-এ, সঙ্গে আলিয়া ভাট। এই প্রথম ধর্মেন্দ্র ও শাবানা আজমি কাজ করতে চলেছেন করণ জোহরের পরিচালনায়। ২০০১ সালে ‘কভি খুশি কভি গম’ ছবিতে শেষবারের মত অভিনয় করেছিলেন জয়া বচ্চন। বলিউডের খবর, করণের এই ছবিতে বর্ষীয়ান ত্রিকোণ প্রেমই মূল বিষয়। ছবির তিন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র, জয়া ও শাবানার ত্রিকোণ প্রেমেরই গল্প। এমনটাও শোনা যাচ্ছে যে, বলিউডের ‘হি-ম্যান’ ধর্মেন্দ্রকে কখনও এমন চরিত্রে আগে দেখা যায়নি।

পরিচালক করণ জোহরের কাছেও এই ছবি বড় চ্যালেঞ্জ। কারণ, বেশ কয়েকটি ছবির ঘওষণা করেও পিছিয়ে এসেছেন তিনি। তার উপর নানারকম বিতর্কে রোজই জড়িয়ে ধর্মা প্রোডাকশন্স। এরমধঅযে ধর্মার কলেবরও বেড়েছে। প্রটুর চ্যালেঞ্জ সামনে নিয়ে মঙ্গলবার সকাল ১১ টায় নতুন ছবির ঘওষণা করতে চলেছেন করণ জোহর।