Home জাতীয় খুলনার তিন হাসপাতালে আরও ১২ জনের মৃত্যু

খুলনার তিন হাসপাতালে আরও ১২ জনের মৃত্যু

110
0
SHARE

খুলনার পৃথক তিনটি হাসপাতালে একদিনের ব্যবধানে কমেছে করোনায় মৃত্যুর সংখ্যা। হাসপাতালগুলোতে চিকিৎসাধীন করোনা আক্রান্ত ও উপসর্গে নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) থেকে বুধবার (১৪ জুলাই) সকাল ৮টা পর্যন্ত তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের (খুমেক) করোনা ডেডিকেটেড হাসপাতালে পাঁচজন, খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চারজন ও বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

করোনা হাসপাতালের ফোকাল পারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় দুজন ও উপসর্গ নিয়ে তিনজনসহ মোট ৫ জনের মৃত্যু হয়েছে

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চারজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- খুলনার রূপসার শেখ ওলিয়ার রহমান (৭৫), বাগেরহাট মোল্লাহাটের তরিকুল ইসলাম (৭২), মোড়েলগঞ্জের মোকসেদ হাওলাদার (৫০) ও একই এলাকার আবু জাকের মিয়া (৭৬)।

বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বাগেরহাটের ফাতেমা বেগম (৭০), শংকর বিশ্বাস (২৬) ও খুলনার নজরুল ইসলাম (৬১)।