Home বিনোদন এবার আইনী জটিলতায় আল্লু অর্জুন

এবার আইনী জটিলতায় আল্লু অর্জুন

61
0
SHARE

আইনি জটিলতায় পড়ছেন তেলুগু ছবির ‘আইকন স্টার’ খ্যাত অভিনেতা আল্লু অর্জুন। তাকে আইনি নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে তেলেঙ্গানা স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (টি এস আর টি সি)। সম্প্রতি একটি বিজ্ঞাপনে আল্লু অর্জুন ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাস সম্পর্কে বিরূপ মন্তব্য করেছেন বলে অভিযোগ করা হয়েছে। রেপিডো সার্ভিস এতটাই দ্রুত গতি এবং নিরাপদ যে এই বাসগুলোর সঙ্গে তার কোন তুলনা হয় না। ট্রান্সপোর্ট কর্পোরেশনের পক্ষ থেকে এ বিষয়ে আপত্তি জানিয়ে একটি আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে টিএস আরটিসি নিয়ে এমন নেতিবাচক মন্তব্য মেনে নেওয়া যায় না। আল্লুর এমন মন্তব্যের নিন্দা করেছেন অনেক যাত্রী ও বর্তমান এবং অবসরপ্রাপ্ত কর্পোরেশনের কর্মী শুভাকাঙ্খীরা। খুব শীঘ্রই আল্লু অর্জুন কে এ ব্যাপারে আইনি নোটিশ পাঠানো হবে বলে ট্রান্সপোর্ট কর্পোরেশনের পক্ষ থেকে জানানো হয়েছে। পাশাপাশি তারকাদের এই ধরনের বিজ্ঞাপন থেকে বিরত থাকার অনুরোধ জানানো হয়েছে।

আগামী ডিসেম্বরে আল্লু অভিনীত ‘পুষ্পা’ ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে তার বিপরীতে রাশমিকা মান্দানাকে দেখা যাবে। ছবিটি ইতিমধ্যেই বেশ আলোচিত হয়েছে।