Home বিনোদন সুস্মিতা-রহমানের সম্পর্ক ভাঙার গুঞ্জন

সুস্মিতা-রহমানের সম্পর্ক ভাঙার গুঞ্জন

69
0
SHARE

সুস্মিতা সেন একজন ভারতীয় অভিনেত্রী, মডেল এবং মিস ইউনিভার্স ১৯৯৪ বিজয়ী। তিনি ১৯৯৪ সালে ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া মুকুট অর্জন করেছিলেন। তিনি প্রথম বাঙালি হিসেবে ভারতীয় প্রতিযোগিতায় জয়ী হন এবং তারপর থেকে প্রাথমিকভাবে হিন্দি ছবিতে কাজ করেছেন।

সম্পর্ক গোপন রাখাটা বরাবরের মতোই পছন্দ নয় সুস্মিতার। ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনো দিন গোপন রাখেননি এই অভিনেত্রী। তাদের রোম্যান্স ছিল আলোচিত। দুই মেয়েকে নিয়ে রহমান শালকের সঙ্গে এক ছাদের নিচেই থাকতেন এই বাঙালি কন্যা। কয়েকদিন ধরেই এই জুটির বিয়ের জল্পনা-কল্পনা নিয়ে শোনা গেছে, ঠিক তখনই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যায় বলিউডে।

বুধবার ইনস্টাগ্রামের দেয়ালে বিচ্ছেদ নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেন সাবেক এই বিশ্বসুন্দরী। ফ্যানদের মনে প্রশ্ন তবে কী ভেঙে গেল সুস্মিতা সেন-রোমানের সম্পর্ক? ইনস্টাগ্রামের দেয়ালে ঠিক কী লিখেছেন সুস্মিতা? ‘সমস্যাটা হলো মেয়েরা সবসময়ই ভাবে ছেলেরা পাল্টে যাবে, কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে, আর ভাবে মেয়েরা কখনো ছেড়ে যাবে না। কিন্তু সে যাবে..’। সঙ্গে সুস্মিতা জুড়ে দেন দুটি হ্যাশট্যাগ আর লেখেন ‘আমি তোমাদের ভালোবাসি!!’

রহমান-সুস্মিতার প্রেমের কাহিনি শুরু ইনস্টাগ্রামের মাধ্যমে। রোমান কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা শেষ করে আচমকা মডেলিং শুরু করেন। তিনি পাঁচ-ছয় বছর মডেলিং করার পর মুম্বাইতে পাড়ি জমান। মুম্বাইতে থাকাকালীন ইনস্টাগ্রাম মেসেজের মাধ্যমে সুস্মিতার সঙ্গে তার পরিচয়। সুস্মিতাকে সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান। সেই সময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার। তখন থেকেই শুরু আলাপচারিতা। ঘটনাটা প্রায় বছর তিনেক আগের। ২০১৮ সালের জুলাই মাস থেকে শুরু সুস্মিতা- রহমান শালের প্রেম সম্পর্ক। সিঙ্গেল মাদার সুস্মিতার দুই কন্যা রেনে ও আলিশার সঙ্গেও দারুণ সম্পর্ক। হরহামেশাই ভালোবাসায় মাখা ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাদের।

ভারতীয় এক গণমাধ্যমে বিয়ের প্রসঙ্গে রহমান শাল জানান, বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার সঙ্গে ভাগ করে নেবেন। ভবিষ্যতে কী হবে, সে বিষয় এখনই ভেবে মাথা খারাপ করতে রাজি নন তারা।