Home বিনোদন অশ্লীলতার মামলায় খালাস পেলেন শিল্পা শেঠি

অশ্লীলতার মামলায় খালাস পেলেন শিল্পা শেঠি

227
0
SHARE

স্বামী রাজ কুন্দ্রার পর্নোকাণ্ড নিয়ে সাম্প্রতিক সময়ে আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এই দুঃসময়ের মধ্যে তার জন্য এলো ছোট্ট এক সুখবর। অশ্লীল আচরণের দায়ে ২০০৭ সালে করা এক মামলায় খালাস পেয়েছেন তিনি।

১৫ বছর আগে এইডসের বিরুদ্ধে সচেতনতা গড়তে আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শিল্পা। সেখানে হলিউড অভিনেতা রিচার্ড গেয়ার সবার সামনে তার গালে চুমু খান।

এরপরই তার বিরুদ্ধে সমালোচনার ঝড় তোলে বিভিন্ন উগ্র হিন্দুত্ববাদী সংগঠন। শিল্পা ও রিচার্ডের বিরুদ্ধে ‘অশ্লীল আচরণের’ অভিযোগ এনে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

তবে রিচার্ডের বিরুদ্ধে অভিযোগের শিগগিরই ফয়সালা হলেও, ভারতের ধীরগতির আইনি ব্যবস্থার কারণে শিল্পার সেই পরোয়ানা এতদিন ঝুলেই ছিল।

অবশেষে গত সপ্তাহে মুম্বাইয়ের আদালতে এই মামলার সুরাহা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) এক কোর্ট অর্ডারে বলা হয়েছে, শিল্পার বিরুদ্ধে আনা অভিযোগ ছিল ভিত্তিহীন। তিনি অনিচ্ছাকৃতভাবে রিচার্ডের কাছে আপত্তিকর আচরণের শিকার হয়েছিলেন।

শিল্পার আইনজীবী বলেন, ‘রিচার্ড চুমু খেলে শিল্পা কোন আপত্তি করেননি, এই ছিল পুরো মামলার ভিত্তি। তবে এটি তো কোনো অপরাধ নয়!’

ঘটনার পর রিচার্ডকে সমর্থন করে ভারতীয়দের মানসিকতার সমালোচনা করেছিলেন শিল্পা। রিচার্ডও নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন সবার কাছে।