Home খেলা অবিশ্বাস্যভাবে ফাইনালে ওঠে গেল রিয়াল মাদ্রিদ

অবিশ্বাস্যভাবে ফাইনালে ওঠে গেল রিয়াল মাদ্রিদ

49
0
SHARE

সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে রিয়াল মাদ্রিদ অবিশ্বাস্যভাবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠে গেল। খেলার ৮৯ মিনিট পর্যন্ত যে দল ০-১ গোলে পিছিয়ে, তারাই শেষ পর্যন্ত জিতে গেল ৩-১ গোলে।

সিটির মাঠে প্রথম লেগে ৪-৩ গোলে হেরে যাওয়া রিয়াল এই জয়ের ফলে দুই লেগ মিলিয়ে ৬-৫ গোলে ফাইনালে নাম লিখিয়ে ফেলল। ফাইনালে তারা খেলবে লিভারপুলের বিরুদ্ধে।

রিয়ালের ঘুরে ৯০তম মিনিটে। এ সময় বেনজেমার ক্রসে কাছ থেকে পায়ের টোকায় সমতা টানেন রদ্রিগো। দ্বিতীয়ার্ধে টনি ক্রুসের বদলি নামা এই ব্রাজিলিয়ান যোগ করা সময়ের প্রথম মিনিটে আবার জালে বল পাঠান। কারভাহালের ক্রসে ঠিক মতো হেড করতে পারেননি মার্কো আসেনসিও, তার পেছনেই থাকা অরক্ষিত রদ্রিগো কাজে লাগান সুবর্ণ সুযোগ।
দুই লেগ মিলিয়ে স্কোরলাইন দাঁড়ায় ৫-৫। যোগ করা সময়েই দুই দলের সামনে সুযোগ আসে ম্যাচ শেষ করে দেওয়ার। রদ্রিগোর হ্যাটট্রিক হওয়া ঠেকান এদেরসন। ডি-বক্সে অরক্ষিত ফোডেন উড়িয়ে মারেন বল।

ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ানোর কিছুক্ষণ পরই আবারো সিটির জালে বল! ৯৫তম মিনিটে সফল স্পট কিকে রিয়ালকে এগিয়ে নেন বেনজেমা। ডি-বক্সে ফরাসি ফরোয়ার্ডকে সিটির দিয়াস ফাউল করায় পেনাল্টি পেয়েছিল রিয়াল।