Home খেলা সালাহর গোলে জয়ে ফিরলো লিভারপুল

সালাহর গোলে জয়ে ফিরলো লিভারপুল

SHARE

থাইল্যান্ডে প্রথম প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগে গত মৌসুমের রানারআপ লিভারপুল। তবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেই জয়ের ধারায় ফিরে এসেছে ইয়ুর্গেন ক্লপের দল।

এবার সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসকে তারা হারিয়েছে ২-০ গোলে। গোল করেছেন মোহাম্মদ সালাহ এবং জর্ডান হেন্ডারসন।

মাত্র তিনদিন আগেই থাইল্যান্ডের ব্যাংককে ম্যানইউর কাছে হারতে হয়েছিল অল রেডদের। তবে, ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে এই জয়ে, নিশ্চিত প্রাক-মৌসুম প্রস্তুতি নিয়ে কিছুটা স্বস্তি ফিরে আসবে কোচ ইয়ুর্গেন ক্লপের কাছে।

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ইনজুরির কারণে অ্যালিসন বেকার এবং দিয়েগো জোতাকে দলে পাননি কোচ ক্লুপ। ভিরগিল ফন ডাইক এবং মোহাম্মদ সালাহকেও তিনি প্রথম একাদশে রাখেননি। লুইজ দিয়াজ এবং রবার্তো ফিরমিনোকে হেন্ডারসনের সঙ্গে রেখেই একাদশ সাজান ক্লপ। তবুও, স্বস্তির জয় নিয়েই মাঠ ছেড়েছেন তিনি।

ম্যাচের ১২তম মিনিটেই গোল আদায় করে নেয় লিভারপুল। জেমস মিলনার এবং হার্ভে এলিয়টের কাছ থেকে বল পেয়ে ক্রিস্টালের জালে বল জড়ান জেমস হেন্ডারসন। দ্বিতীয়ার্ধ শুরুর আগেই মোহাম্মদ সালাহকে মাঠে নামান কোচ ক্লপ। মাঠে নেমেই গোল করেন লিভারপুলের এই সুপারস্টার।

যদিও শেষ পর্যন্ত আর কোনো গোল হয়নি লিভারপুল এবং ক্রিস্টাল প্যালেস ম্যাচে। ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছেন লিভারপুলের ফুটবলাররা।