Home বিনোদন জ্যাকুলিনের ঘুরে দাঁড়ানোর মিশন

জ্যাকুলিনের ঘুরে দাঁড়ানোর মিশন

27
0
SHARE

বলিউডে জনপ্রিয়তার পাশাপাশি নিজের শক্ত অবস্থান তৈরি করলেও গত বছরটা মোটেই ভালো কাটেনি জ্যাকুলিন ফার্নান্ডেজের। বছরটিতে তার ৪টি সিনেমা মুক্তি পেয়েছে। তবে কোনোটিই বক্স অফিস মাতাতে পারেনি। তার ওপর ২০০ কোটি টাকার তছরুপ মামলায় নাম জড়িয়েছে এই অভিনেত্রীর।
সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। যে কারণে বলা চলে, ইডি ও আদালতে হাজিরা দিতেই তার বছর কেটে গেছে। এমনকি ভারত ছাড়ার ওপরও রয়েছে নিষেধাজ্ঞা। সেই জায়গা থেকে গত বছরটি ক্যারিয়ার ও ব্যক্তিজীবনে বেশ ঝামেলাই পোহাতে হয়েছে জ্যাকুলিনের।
এদিকে চলতি বছর মুক্তির পাবে তার একাধিক সিনেমা। আর তাই নতুন বছরে ঘুরে দাঁড়াতে চেষ্টার কোনো কমতি রাখছেন না তিনি। বছরটা একটু ইতিবাচক দিক থেকেই শুরু করতে চাইছেন অভিনেত্রী। তবে নিজের সেই চেষ্টাগুলো গণমাধ্যমের আড়ালেই করতে চাচ্ছেন তিনি।
এর পরও প্রকাশ্যে এসেছে তার তীর্থস্থান ভ্রমণের বেশকিছু ছবি। যা এরই মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বৈষ্ণোদেবীর দরবারের সেই ছবিতে দেখা যাচ্ছে দর্শনের জন্য অভিনেত্রী সাদা পোশাকে সুসজ্জিত। সাদা প্যান্ট, সঙ্গে পরেছেন সাদা পশমের জ্যাকেট। কপালে তিলক এবং গলায় বৈষ্ণোদেবীর উত্তরীয়।
জানা গেছে, গত বুধবার সকালে কাটরায় পৌঁছান জ্যাকুলিন। সেখান থেকে তিনি বৈষ্ণোদেবী মন্দিরের উদ্দেশে যাত্রা শুরু করেন। তবে পুরো বিষয়টাই সাংবাদমাধ্যম থেকে দূরে রাখা হয়েছিল। তবু শেষ রক্ষা হয়নি।
জ্যাকুলিন বলেন, ‘ক্যারিয়ারে উত্থান-পতন থাকবেই। তবে আমি ভেঙে পড়ার পাত্রী নই। আমার নিজের এবং ভক্তদের ওপর বিশ্বাস রয়েছে। নতুন বছরে ঠিক ভালো কিছুই আমার জন্য অপেক্ষা করছে। বরাবরের মতো সবাই পাশে থাকবেন।’