Home বিনোদন হৃতিককে নিয়ে বেফাঁস মন্তব্য করায় ক্ষমা চাইলেন রাজামৌলি

হৃতিককে নিয়ে বেফাঁস মন্তব্য করায় ক্ষমা চাইলেন রাজামৌলি

26
0
SHARE

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নির্মাতা রাজামৌলি। ২০০৮ সালে ‘বিল্লা’ ছবির ট্রেলার মুক্তির সময়, প্রভাসের কাছে হৃতিক কিছুই নন! বলে মন্তব্য করেছিলেন তিনি। সম্প্রতি হৃতিককে নিয়ে সেই বেফাঁস মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন এই নির্মাতা।

হঠাৎ অতীত ফিরে দেখতে গিয়ে রাজামৌলি মনে হয়েছে, সে সময় তিনি ভুল করেছেন। হৃতিকের সঙ্গে তামিল তারকা প্রভাসের তুলনা করা ঠিক হয়নি। আর টাই সেই ভুলের জন্যই ক্ষমা চাইলেন তিনি।

ছবিটির ট্রেলার মুক্তির দিনে নির্মাতা সে সময় বলেছিলেন, ২০০৮ সালে দক্ষিণের ভূয়সী প্রশংসা করছিলেন তিনি। তিনি তখন দাবি করেছিলেন, বলিউডকে বহু দিন ছাপিয়ে গিয়েছে দক্ষিণের ইন্ডাস্ট্রি। আমাদের সঙ্গে শুধুমাত্র কেবল হলিউডের তুলনা চলে। আমাদের কি হৃতিকের মতো হিরো নেই? আমি একটা কথাই বলব, প্রভাসের কাছে হৃতিক কিছুই নন।

১৫-১৬ বছর পরে এসে তখন আমার ওই ধরনের মন্তব্য করা একদমই উচিত হয়নি বলে মনে করছেন এই নির্মাতা। শব্দচয়ন ঠিক হয়নি, সেটা স্বীকার করছি। কিন্তু কখনই আমার উদ্দেশ্য ছিল না হৃতিককে ছোট করা। তাকে আমি অত্যন্ত সম্মান করি। যদিও যা হয়েছে সে সব অনেক আগের কথা।

কয়েকদিন আগেই গোল্ডেন গ্লোবে সেরার সম্মান পেয়েছে রাজামৌলি নির্মিত ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’। আর এমন গৌরব অর্জনের আমেজে পুরনো কথা ফিরিয়ে নিয়েছেন এই নির্মাতা।