Home বিনোদন নতুন লুকে চমক দিলেন ইলিয়াস কাঞ্চন

নতুন লুকে চমক দিলেন ইলিয়াস কাঞ্চন

28
0
SHARE

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন। সেই সঙ্গে সড়ক আন্দোলনের নানা কার্যক্রমের সঙ্গেও তিনি সব সময় নিয়োজিত থাকেন। এ ছাড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান সভাপতি তিনি। এবার ভিসতা ইলেকট্রনিক্সে পরিচালক হিসেবে যোগ দিলেন এ অভিনেতা।

প্রতিষ্ঠানটির নতুন বিজ্ঞাপনচিত্রে অ্যাকশন হিরোর ভূমিকায় পর্দায় হাজির হচ্ছেন ইলিয়াস কাঞ্চন। এক মিনিটের সেই টিভিসিতে হেলিকপ্টার নিয়ে মাফিয়া নগরে প্রবেশ করবেন তিনি। এরপর বিশাল ভার্চুয়াল দুনিয়ায় প্রবেশ করবেন, যেখানে প্রযুক্তির নানা অগ্রগতির তথ্য দেবেন। সম্প্রতি পূর্বাচলে টিভিসিটির চিত্রধারণ করা হয়েছে।

প্রতিষ্ঠানটির পরিচালক উদয় হাকিম জানান, ওয়েস্টার্ন মুভির আদলে টিভিসির চিত্রনাট্য করা হয়েছে। সেই সঙ্গে ভিএফএক্সের মাধ্যমে আধুনিক প্রযুক্তির একটি ডেমোনেস্ট্রেশন থাকছে। যেখানে ভার্চুয়াল জগতের নানা ডাইমেনশন তুলে ধরা হয়েছে।

অন্যদিকে নির্মাতা শেখ মোহাম্মদুল্লাহ নান্টু বলেন, এই কাজটির মূল ফোকাস ছিল প্রযুক্তিগত অগ্রগতির দিকটি তুলে ধরা। ফাইনাল প্রোডাকশন শেষ পর্যায়ে। ভিএফএক্সের কাজও প্রায় শেষ। খুব শিগগির এটি অনলাইন এবং টিভি প্ল্যাটফর্মে প্রচারে আসবে।