Home জাতীয় আ’লীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে: শিল্প প্রতিমন্ত্রী

আ’লীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে: শিল্প প্রতিমন্ত্রী

38
0
SHARE

আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে রাজধানীর মিরপুর ৬০ ফুট রোড এলাকায় মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তারই কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল।

করোনা মহামারি চলাকালে দেশের মানুষের খাওয়া-পরার কোনো অভাব হয়নি উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া বিভিন্ন ধরনের প্রণোদনা, অর্থ ও খাদ্য সহায়তার ফলে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখা সম্ভব হয়েছে। বিদ্যমান পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো সহযোগিতা করতে হবে।

প্রধান অতিথির বক্তৃতা শেষে শিল্প প্রতিমন্ত্রী ১৩ নম্বর ওয়ার্ডের পাঁচ শতাধিক গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে নিজের পক্ষ থেকে ১০ কেজি চাল এবং তিন কেজি করে আলু বিতরণ করেন। একই সঙ্গে শীতবস্ত্রও বিতরণ করা হয়।

১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শামসু’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন বক্তৃতা করেন।