Home বিনোদন মুক্তির আগেই অগ্রিম বুকিংয়ে রেকর্ড শাহরুখের সিনেমা

মুক্তির আগেই অগ্রিম বুকিংয়ে রেকর্ড শাহরুখের সিনেমা

34
0
SHARE

চার বছর পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। ২০২৩ সালের প্রথম মেগা সিনেমা ‘পাঠান’। যদিও সিনেমার টিজার মুক্তির পর থেকে নানা সময়ে নানা কারণে বিতর্ক দানা বেঁধেছে। কখনও ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের পোশাকের রং ও ধরন নিয়ে বিতর্ক। কখনও আবার সিনেমা মুক্তি নিয়ে বজরং দলের একের পর এক হুমকি।
সিনেমা মুক্তির সপ্তাহ কয়েক আগে থেকেই বিতর্কের জেরে তটস্থ ছিলেন নির্মাতারা। কিন্তু অগ্রিম বুকিংয়ের সংখ্যা দেখে জোর পাচ্ছেন তারা। নির্ধারিত সময়ের আগেই শুরু হয়েছে অগ্রিম বুকিং। তাতেই দেখা যাচ্ছে ইতিমধ্যে ১ লাখের বেশি টিকিট বিক্রি হয়ে গেছে। সিনেমা ব্যবসায়ীদের অনুমান, এই সিনেমা মুক্তির দিন ২৫ থেকে ৩০ কোটি টাকার ব্যবসা করবে। তাদের ইঙ্গিত, মুক্তির পর বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসা করতে এই সিনেমার সময় লাগবে মাত্র সপ্তাহ খানেক।
রিপোর্ট অনুযায়ী, প্রথম দিনের শো-এর নব্বই হাজার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে। ১৯ জানুয়ারি রাতে পাওয়া পরিসংখ্যান মোতাবেক আইনক্স বিক্রি করেছে ৩০ হাজার টিকিট, পিভিআর এর ক্ষেত্রে সংখ্যাটা ৩৫ হাজার। সিনেপলিস বিক্রি করেছে ২৫ হাজার টিকিট। যে দিকে এগোচ্ছে তাতে এই সিনেমাকে ঘিরে আশার আলো দেখছেন সকলেই।
রিপোর্ট বলছে, এভাবেই যদি এগোতে থাকে তা হলে প্রথম দিনই ৩৫ থেকে ৪০ কোটি টাকা রোজগার করবে এই সিনেমা। সে ক্ষেত্রে শুধু ভারতেই প্রথম সপ্তাহে ১৫০ থেকে ২০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে ‘পাঠান’। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।