Home বিনোদন শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘অর্ধাঙ্গিনী’

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘অর্ধাঙ্গিনী’

31
0
SHARE

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। খুব অল্প সময়ে অভিনয় দক্ষতায় টলিউডেও শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। উপহার দিয়েছেন একের পর এক ব্যবসা সফল সিনেমা। এবার মুক্তি পেতে যাচ্ছে জয়া অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’।

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির পোস্টার শেয়ার করেছেন লাস্যময়ী এই অভিনেত্রী। এটি নির্মাণ করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ২০১৯ সালে শুরু হয়েছিল ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার শুটিং। নির্মাণ শেষে দীর্ঘ চার বছর পর আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে এটি।

মূলত এক পুরুষের জীবনে দুই নারীর অবস্থানকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘অর্ধাঙ্গিনী’। একজন তার প্রাক্তন ও একজন বর্তমান। এই দুইজন নারীই সত্যিই সেই পুরুষের অর্ধাঙ্গিনী হয়ে উঠতে পেরেছিলেন কী না? সেটাই দেখা যাবে সিনেমায়।

এর আগে সিনেমার প্রথম যে পোস্টার প্রকাশ্যে এসেছিল, সেখানে একটি আপেলকে দুই সমান ভাগে কাটা অবস্থায় দেখা যায়। এ প্রসঙ্গে কৌশিক সেন এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘একটা আপেল সমান ভাগ করে কাটা, কোনো এক দিকে বেশি, কোনো এক দিকে কম নয়। এটার থেকে ভালো প্রতীক তো আর কিছু হতে পারে না।’

সিনেমায় জয়ার সঙ্গে আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। এ ছাড়া এতে আরও রয়েছেন, অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্য।