Home খেলা মেসি বার্সায় ফিরে আসবেন : গার্দিওলা

মেসি বার্সায় ফিরে আসবেন : গার্দিওলা

28
0
SHARE

লিওনেল মেসিকে নিয়ে এবার মুখ খুললেন সাবেক গুরু বর্তমানে ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। মেসির খুব ‘প্রিয় মানুষ’ হিসেবে পরিচিতি তিনি। সাবেক এই বার্সেলোনা কোচ মনে করেন, মেসি তার শৈশবের ক্লাবে ফিরতে সব কিছু করবেন।
পিএসজির সঙ্গে আসছে জুনেই আর্জেন্টিনা অধিনায়কের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। এরপর মেসি আর চুক্তির মেয়াদ বাড়াবেন না বলেই জোর আলোচনা রয়েছে। গোল ডটকম
সম্ভাব্য ঠিকানা হিসেবে সৌদি আরবের একটি ক্লাবের নাম আসছে। বার্তা সংস্থা এএফপি তো মঙ্গলবার তাদের খবরে জানায়, সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন মেসি। যদিও পরে মেসির বাবা এমন খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন।
এদিকে মেসিকে ফের দলে টানতে প্রবল আগ্রহ বার্সেলোনার। এমন প্রেক্ষাপটে ইএসপিএন আর্জেন্টিনাকে পেপ গার্দিওলা বলেছেন, ‘আমি নিশ্চিত মেসি বার্সেলোনায় ফিরতে সব কিছু করবে। আমি নিশ্চিত হুয়ান লাপোর্তা (বার্সেলোনা সভাপতি) মেসিকে ফেরাতে চেষ্টা করবেন এবং মেসিও তাই।
২০২১ সালে চোখের জলে বার্সেলোনাকে বিদায় বলতে হয়েছিল মেসিকে। কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল তার। ইচ্ছে থাকা স্বস্তেও আর্থিক দুরবস্থার কারণে নিজেদের ইতিহাসের অন্যতম সেরা তারকাকে ধরে রাখতে পারেনি ক্লাবটি। – মার্কা
গার্দিওলার চাওয়া, আমি আশা করি সে বার্সেলোনাকে ভালোভাবে বিদায় বলতে পারবে, যা তার প্রাপ্য। আমি আমার সিটে বসে সেই বিদায় উপভোগ করতে চাই।
গার্দিওলা বার্সেলোনার একজন সদস্য। তার জন্য ক্যাম্প ন্যুতে নির্ধারিত আসনও রয়েছে। সেখানে বসেই মেসির প্রাপ্য বিদায় দেখতে চান তিনি। তবে মেসিকে ফেরানোর পথটা সহজ নয় বার্সেলোনার জন্য। এ জন্য লা লিগার ফিনান্সিয়াল ফেয়ার প্লের শর্ত পূরণ করতে হবে ক্লাবটিকে।