Home বিনোদন এবার বিলাসবহুল হোটেল নির্মাণ করছেন সালমান খান!

এবার বিলাসবহুল হোটেল নির্মাণ করছেন সালমান খান!

31
0
SHARE

অভিনয়ের পাশাপাশি বলিউড সুপারস্টার সালমান খান হোটেল, রেস্তোরাঁ এবং পাবে সবচেয়ে বড় বিনিয়োগকারীদের একজন হিসাবে পরিচিত। এবার ফের সেদিকে মন দিতে চলেছেন ভাইজান। মুম্বাইয়ের বান্দ্রার একটি বিলাসবহুল এলাকায় ১৯-তলা হোটেল তৈরি করতে যাচ্ছেন তিনি । হোটেলটিতে ক্যাফেটেরিয়া, জিম, বিশাল সুইমিং পুলসহ অত্যাধুনিক সুযোগ-সুবিধা থাকবে । সালমানের মা সালমা খানের নামে হোটেলটি নির্মাণ করা হবে বলে জানা গেছে।
ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুসারে, হোটেলটি এর আগে স্টারলেট সিএইচএস নামে একটি আবাসিক ভবন ছিল। যেখানে খানরা বেশ কয়েকটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। প্লটটি সমুদ্রর কাছে বান্দ্রার কার্টার রোডে অবস্থিত। এটি গ্রাহকদের নিশ্চিতভাবেই আকৃষ্ট করবে। হোটেল নির্মাণের প্রস্তাব সালমান এক বছর আগে জমা দিয়েছিলেন। সালমান খানের আর্কিটেক্ট সাপ্রে অ্যান্ড অ্যাসোসিয়েটস ৬৯.৯০মিটার উচ্চতার একটি বাণিজ্যিক ভবনের জন্য কর্তৃপক্ষের কাছে একটি পরিকল্পনা জমা দিয়েছেন। যা কেন্দ্রীয়ভাবে শীতাতপ নিয়ন্ত্রিত হবে।
১৯ তলা হোটেলের প্রথম তলায় একটি ক্যাফে এবং দ্বিতীয় তলায় একটি রেস্তোরাঁ থাকবে। তৃতীয় তলাটি সালমানের পছন্দের জিম এবং একটি সুইমিং পুলের জন্য সংরক্ষিত। চতুর্থ তলাটি সার্ভিস ফ্লোর হিসেবে ব্যবহার করা হবে। পঞ্চম ও ষষ্ঠ তলায় একটি কনফারেন্স রুম থাকবে। সপ্তম থেকে ১৯তলা পর্যন্ত ভবনটি হোটেল হিসেবে ব্যবহারের জন্য সংরক্ষিত করা হয়েছে। শুধু তাই নয়, হোটেলটিতে একটি তিন-স্তরের বেজমেন্টও থাকবে।
সালমান খানকে সম্প্রতি ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাতে দেখা গেছে। ভাইজানকে বর্তমানে ব্যস্ত তার পরবর্তী প্রজেক্ট ‘টাইগার থ্রি’ নিয়ে। এতে আরো থাকছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। এছাড়া একটি বিশেষ চরিত্রে হাজির থাকবেন শাহরুখ খানও। ২০২৩ সালেই মুক্তি পাবে এটি।