Home বিনোদন ৪৫ বছরে অনেকবার প্রেমে পড়েছি : লারা দত্ত

৪৫ বছরে অনেকবার প্রেমে পড়েছি : লারা দত্ত

22
0
SHARE

বলিউড অভিনেত্রী লারা দত্ত। বিয়ে করে সংসারী হলেও অভিনয়কে বিদায় জানাননি ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী। তবে তার ক্যারিয়ারের জার্নিটা মোটেও মসৃণ ছিল না। কারণ মাত্র ১৬ বছর বয়সে একা মুম্বাই পাড়ি দেন। এই সফরে অনেকের প্রেমেও পড়েছিলেন তিনি।
ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে স্মৃতিচারণা করেছেন লারা দত্ত। এ আলাপচারিতায় মুম্বাই শহর নিয়ে কথা বলতে গিয়ে ব্যক্তিগত জীবনের নানা অধ্যায় উঠে আসে।
লারা দত্ত বলেন— ‘আমার বয়স যখন ১৬ বছর তখন আমি একা মুম্বাইয়ে আসি। মুম্বাইয়ের একটি কলেজে ভর্তি হই। কয়েক দশকে অনেক অভিজ্ঞতার মধ্য দিয়ে এসেছি। এই শহরে অনেক কিছু দেখে আমি বেড়ে উঠেছি। অনেকবার আমি প্রেমে পড়েছি। অনেক সম্পর্ক থেকে সরে এসেছি, আবার নতুন করে সম্পর্কে জড়িয়েছি। সর্বশেষ আমি ভালোবাসা খোঁজে পাই এবং বিবাহন্ধনে আবদ্ধ হই। এখন আমার একটি সন্তানও আছে।’
লারা দত্ত মনে করেন মুম্বাই একটি স্বপ্নের শহর। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, সারা ভারতে মুম্বাইয়ের মতো আর কোনো শহর নেই। সত্যি এটি স্বপ্নের শহর। বিশেষ করে ১৬ বছর বয়সে আমি যখন মুম্বাইয়ে এসেছি, তখন নিজেকে খুবই তুচ্ছ মনে করেছি। যদিও আমি কোনো ছোট্ট শহর থেকে মুম্বাই আসিনি। ব্যাঙ্গালুরু এখনো অনেক বড় একটি শহর।’
অভিনয় গুণে যেমন আলোচনায় এসেছেন তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন লারা দত্ত। প্রথমে কেলি দোরজি, তারপরে ডিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন লারা দত্ত। তবে এখন তিনি টেনিস তারকা মহেশ ভূপতির স্ত্রী।