Home বিনোদন অনাগত সন্তানের বাবাকে সামনে আনলেন ইলিয়ানা

অনাগত সন্তানের বাবাকে সামনে আনলেন ইলিয়ানা

25
0
SHARE

চমকে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে জানিয়েছিলেন, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই হইচই বলিপাড়ায়।
ওই সময় ইনস্টাগ্রামে একটি টি-শার্টের ছবি পোস্ট করেছেন ইলিয়ানা লিখেছিলেন, শীগগিরই আসছে…! আমার ছোট্ট রানির সঙ্গে দেখা করার জন্য অধির অপেক্ষায় আছি।
মা হওয়ার খবর জানানোর পরই সমালোচিত হতে থাকেন ইলিয়ানা। প্রশ্ন তোলেন নেটাগরিকরা। তার তো বিয়ে হয়নি। তাহলে অনাগত সন্তানের বাবা কে? বিষয়টি নিয়ে তখন মুখ খোলা থেকে বিরত ছিলেন অভিনেত্রী। এবার সকলের সামনে হাজির করলেন অনাগত সন্তানের বাবাকে। তবে প্রেমিকের ছবি প্রকাশ করলেও তার পরিচয় জানাননি ইলিয়ানা।
আজ সোমবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে তার সঙ্গে এক পুরুষকে দেখা গেছে। তারা দুজনেই বেশ হাসিখুশি ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন। ছবির ক্যাপশনে ইলিয়ানা লিখেছেন, ‘ডেট নাইট’।
অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।
তারপর খবরে এসেছিল ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? তবে এসব নিয়ে এখনই কিছু জানাতে চাননি ইলিয়ানা।