Home বিনোদন প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে আসছেন ক্যাটরিনা-বিজয়

প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে আসছেন ক্যাটরিনা-বিজয়

22
0
SHARE

প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে তাদের। এমন ঘোষণা আগেই এসেছিল। এবার জানা গেল সিনেমাটির মুক্তির তারিখ।
গত সোমবার ছবিটির দুটি পোস্টার প্রকাশ্যে আনার পাশাপাশি এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে ক্যাটরিনার শেয়ার করা পোস্টারে দেখা যায় তাকে এবং বিজয় সেতুপতিকে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ক্রিসমাসের উল্লাসের জন্য সবাইকে আর অপেক্ষা করালাম না।’ এই প্রথমবার স্ক্রিন ভাগ করতে চলেছেন ক্যাটরিনা এবং বিজয়। তাদের তামিল ছবি আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে।
অন্যদিকে এই ছবির তামিল আরেকটি পোস্টার শেয়ার করেছেন বিজয় সেতুপতি নিজেও। বিজয় সেই ছবি শেয়ার করে লেখেন, ‘এই প্রথমবারের জন্য একটি তামিল ছবিতে জুটি বাঁধলেন বিজয় সেতুপতি এবং ক্যাটরিনা কাইফ। আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।’
জানা গেছে, থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে ‘মেরি ক্রিসমাস’। একই সঙ্গে শ্রীরাম রাঘবনের সিনেমা মানেই যেন রহস্যে ভরপুর। হিন্দি ও তামিল দুটি ভাষায় মুক্তি পাবে এটি।
তবে দুই ছবিতে নায়ক-নায়িকা এক থাকলেও পার্শ্ব অভিনেতারা আলাদা থাকবেন। হিন্দি ভার্সনে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান ও টিনু আনন্দকে। অন্যদিকে তামিল ভার্সনে থাকছেন রাধিকা সারথ কুমার, শানমুগারাদা, কেভিন জে বাবু ও রাজেশ উইলিয়াম।