Home বিনোদন ‘প্রিয়তমা’কে লম্বা রেসের ঘোড়া বললেন নির্মাতা

‘প্রিয়তমা’কে লম্বা রেসের ঘোড়া বললেন নির্মাতা

25
0
SHARE

১৭ জুলাই (সোমবার) ঈদের ১৯তম দিন! এখনও দেশের অধিকাংশ সিনেমা হলে দাপিয়ে বেড়াচ্ছে শাকিব খান অভিনীত হিমেল আশরাফের ছবি ‘প্রিয়তমা’। মুক্তির ১৯তম দিনে এসেও ছবিটি মাল্টিপ্লেক্সগুলোতে হাউজফুল যাচ্ছে! এমন তথ্যই জানালেন নির্মাতা।
মাল্টিপ্লেক্সে ‘প্রিয়তমা’ নিয়ে মানুষের আগ্রহের কথা জানিয়ে সোমবার সন্ধ্যায় হিমেল জানান,“ঈদের ১৯ তম দিন, অফিস ডে, প্রিয়তমা স্টার সিনেপ্লেক্সে চলছে ১৭টা শো, যমুনা ব্লকবাস্টারে চলছে ৭টা শো, লায়ন সিনেপ্লেক্সে ৬টা শো চলছে। দুপুরের পর থেকে প্রায় সব শো হাউজফুল!”
তিনি বলেন, ‘ঢাকার বাইরেও আজকের অনেকগুলো শো হাউজফুল। তৃতীয় সপ্তাহেও সারা বাংলাদেশের ৮০ ভাগ সিনেমা হল এখনো প্রিয়তমার।’
‘প্রিয়তমা’কে লম্বা রেসের ঘোড়া আখ্যা দিয়ে এসময় হিমেল আশরাফ বলেন, “প্রিয়তমা ধুম করে উঠে ধুম করে পড়ে যাওয়ার মতো কিছু না, প্রিয়তমা লম্বা রেসের ঘোড়া।”
সবাইকে প্রিয়তমা দেখার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন,“প্রিয়তমা সিনেমা না, প্রিয়তমা এখন একটা উৎসব। আপনার পরিবারের প্রিয় মানুষদের সাথে নিয়ে উপভোগ করুন প্রিয়তমা।”
ঈদের দিন (২৯ জুন) ‘প্রিয়তমা’ ১০৯ সিনেমা হলে মুক্তি পেয়েছিল। ঈদের আমেজ ভুলে গেলেও দর্শক ‘প্রিয়তমা’র কথা ভুলেনি। মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে দাপটের সঙ্গে ৮৪ সিনেমা হলে চলছে।
রোমান্টিক অ্যাকশন ধাঁচের ‘প্রিয়তমা’র কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও অভিনয় করেন ইধিকা পাল, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, সহীদ উন নবী, এলিনা শাম্মী।