Home বিনোদন দিল্লির আদালতে হাজিরা দিলেন নোরা ফাতেহি

দিল্লির আদালতে হাজিরা দিলেন নোরা ফাতেহি

SHARE

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি মানি লন্ডারিং ও চাঁদাবাজি মামলায় আজও ফেঁসে রয়েছেন দুই বলিউড নোরা ফাতেহি ও জ্যাকুলিন ফার্নান্দেজ। যদিও জ্যাকুলিনের পরেই আইটেম ডিভা নোরার নামটি প্রকাশ্যে আসে।
আর্থিক জালিয়াতির অপরাধে ২০১৯ সাল থেকে জেল হেফাজতে সুকেশ। জ্যাকুলিনকে গার্লফ্রেন্ড বলে দাবি করেছিলেন তিনি। বিশ্বের একাধিক দামি উপহার প্রেমিকা হিসেবে তাকে দিয়েছেন। যার মধ্যে ছিল— দামি ব্যাগ, বিড়াল, ঘোড়া, বাড়ি-গাড়ি ইত্যাদি। যদিও সুকেশের কাছ থেকে উপহার নেওয়ার বিষয়টি ইডির কাছে স্বীকার করলেও তাকে কখনো প্রেমিক বলে স্বীকৃতি দেননি অভিনেত্রী।
এদিকে সুকেশের কাছ থেকে নোরাও দামি দামি উপহার নিয়েছিলেন বলে অভিযোগ। কিন্তু তার কথায়, তিনি উপহারগুলো কোনো একটি ইভেন্ট থেকে পেয়েছেন। আজ সেমাবার ফের দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে পৌঁছেছেন বলিউডের এই ডান্সিং কুইন।
এর আগে নোরা নিজেই দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখায় পৌঁছেছিলেন এবং এই বিষয়ে তার বক্তব্য রেকর্ড করা হয়েছিল। জানা গিয়েছে, নোরা আজ একপ্রকার তাড়াহুড়া করেই হাজির হয়েছেন দিল্লির আদালতে। এ দিন কালো পোশাকে নোরার দেখা মিলল এবং তার সঙ্গে আরও কয়েকজনকে দেখা গেছে।
খবর ইন্ডিয়া টাইমস