Home বিনোদন বিয়ে করছেন পূজা হেগড়ে

বিয়ে করছেন পূজা হেগড়ে

SHARE

বলিউডে বাজছে একের পর এক বিয়ের সানাই। এবার সামনে আসল আরেক বলিউড অভিনেত্রী বিয়ের খবর। তিনি হলেন সালমান খানের নায়িকা পূজা হেগড়ে। শোনা গিয়েছিল ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার শুটিংয়ের সময় ভাইজানের সঙ্গে প্রেম করছিলেন পূজা। তখন সালমান বা পূজা কেউ কোনো কথা বলেনি এই খবরে।
এতে অনেকেই ধরে নিয়েছিল প্রেমের গুঞ্জন সত্য। কিন্তু গুঞ্জনে জল ঢেলে দিলো পূজার বিয়ের খবর। নাহ! সালমান খান নয়, পূজা বিয়ে করতে যাচ্ছেন মুম্বাইয়ের এক ক্রিকেটারকে। শোনা যাচ্ছে, এই ক্রিকেটারের সঙ্গে বেশ কয়েক দিন ধরে মেলামেশা করছেন পূজা। তারসঙ্গে নাকি সবকিছু পাকাপাকি হয়ে আছে। বাকি শুধু বিয়ের পিড়িতে বসার। বিয়ে বা প্রেম কোন বিষয়েই এখন মুখ খুলছেন না অভিনেত্রী।
কে এই ক্রিকেটার? তা এখনো জানা যায়নি। অভিনেত্রীও প্রকাশ করেননি তার নাম। তবে বিভিন্ন সূত্র বলছে ভারতের জাতীয় দলের এক ক্রিকেটারের নাম। তিনি হলেন ভারতের টপ অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ার। এই সুত্র সঠিক কিনা তাও বলতে নারাজ অভিনেত্রী। তবে খুব শিগগিরই জীবনসঙ্গীর নাম প্রকাশ করবেন বলে জানান পূজা হেগড়ে।
সিনেমার ক্যারিয়ারে এখনো পর্যন্ত খুব একটা সফল নন পূজা। হৃতিকের সঙ্গে ‘মহেঞ্জোদারো’ দিয়ে বলিউডে পা রাখেন পূজা। এর পর ‘রাধে শ্য়াম’, ‘সার্কাস’, ‘বিস্ট’-এর মতো চলচ্চিত্রে দেখা গেছে অভিনেত্রীকে। দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে বলিউডেও নিয়মিত কাজ করছেন।
খবর টাইমস অব ইন্ডিয়া