Home বিনোদন দর্শক মাতানো স্ট্রেঞ্জার থিংসের ছায়া থেকে বের হতে চান মিলি

দর্শক মাতানো স্ট্রেঞ্জার থিংসের ছায়া থেকে বের হতে চান মিলি

19
0
SHARE

নেটফ্লিক্সের দর্শক মাতানো সিরিজ স্ট্রেঞ্জার থিংস। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিলি ববি ব্রাউন। এ সিরিজই তাকে পরিচয় করিয়ে দিয়েছে বিশ্বের কাছে। প্রতিষ্ঠিত করেছে অভিনেত্রী হিসেবে। কিন্তু এখন এ সিরিজ থেকেই যেন মুক্তি চাইছেন মিলি। সম্প্রতি গ্ল্যামার ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‌স্ট্রেঞ্জার থিংস শেষ হয়ে গেলে তিনি দুঃখ পাবেন না। এর কারণও বলেছেন মিলি। স্ট্রেঞ্জার থিংসের কারণে নিজের পছন্দের অনেক কাজ করতে পারছেন না তিনি।
মিলি বলেন, ‘স্ট্রেঞ্জার থিংস শেষ হতে অনেক সময় লাগছে আর এতে আমি আটকা পড়ে আছি। চাইলেও পছন্দের কোনো গল্পে কাজ করতে পারছি না। আমি আসলে এ মুহূর্তে সিরিজটিকে বিদায় বলার জন্য প্রস্তুত।’
তবে পাশাপাশি সিরিজটিকে ধন্যবাদ দিতেও ভোলেননি ১৯ বছর বয়সী এ অভিনেত্রী। কেননা স্ট্রেঞ্জার থিংসের ইলেভেন চরিত্রটির মধ্য দিয়েই তিনি অভিনয়ে জনপ্রিয় হয়েছেন। মিলি বলেন, ‘‌চরিত্রটি আমাকে ভালো অভিনেত্রী হওয়ার উপাদানগুলো দিয়েছে। সিরিজ শেষ হয়ে গেলেও সেসব আমার মধ্যে থাকবে।’ তিনি অবশ্য আরো আগে থেকেই এ ধরনের কথা বলছেন। আগস্টে উইমেনস ওয়্যার ডেইলির সঙ্গে কথোপকথনে এ কথাই বলেছিলেন মিলি।
সে সময় তিনি আরো বলেছিলেন, ‘আমার জীবনে সিরিজটির প্রভাব অনেক। কিন্তু ‌আমার মনে হয়, স্কুল ছাড়ার সময় হয়েছে। এখন নিজেকে নতুন করে তৈরি করার দিকে মন দেয়া উচিত। নিজের জীবনকে নিজের পরিকল্পনা অনুসারে সাজানোর সময় হয়েছে।’ অর্থাৎ মিলি বলতে চান, তিনি ইলেভেনের টিনএজ চরিত্র থেকে বেরিয়ে পরিণত গল্প ও চরিত্রে নিজেকে পরীক্ষা করতে চান। আর সেজন্য তিনি প্রস্তুত।
মিলি অবশ্য এরই মধ্যে সে ধরনের কাজ করেছেন। নেটফ্লিক্সের সঙ্গেই করেছেন দুটি ফিচার ফিল্ম। শার্লকের স্পিন অফ এনোলা হোমসের গল্পে তাকে মুখ্য চরিত্রে দেখা গেছে। প্রথম সিনেমাটি মুক্তি পায় ২০২০ সালে এবং এনোলা হোমস টু মুক্তি পায় ২০২২ সালে।
মিলির হাতে আছে রুশো ব্রাদার্সের সিনেমা ‘‌দি ইলেকট্রিক স্টেট’। এতে তিনি অভিনয় করছেন ক্রিস প্র্যাটের বিপরীতে। এ নিয়ে তিনি বলেন, ‘‌আমি খুবই উচ্ছ্বসিত যে ক্রিস প্র্যাটের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করব। এটা আমার জন্য খুব বড় একটা সুযোগ। বহুদিন ধরে তাকে অনুসরণ করি। আর এ সিনেমার সেটে আমাকে ক্রিস প্র্যাটের সঙ্গে সমানভাবেই দেখেছেন সবাই।’