Home বিনোদন প্রাক্তনের আমন্ত্রণে সারার বাড়িতে হাজির কার্তিক!

প্রাক্তনের আমন্ত্রণে সারার বাড়িতে হাজির কার্তিক!

SHARE

সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেমের চর্চা ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। যদিও অনেকে মনে করেন, এর নেপথ্যে রয়েছেন পরিচালক করণ জোহর। তাঁর শো কফি উইথ করণ -এ গিয়ে প্রথম বার কার্তিকের প্রতি ভাল লাগার কথা জানান সারা। শুধু তা-ই নয়, সম্পর্ক ভাঙার পর সে কথা স্বীকার করে নেন করণের শোতেই। তবে কখনওই নিজের প্রাক্তনের নাম নেননি সারা।
দিন কয়েক দিন আগেও করণের শোয়ের ৮ নম্বর সিজনে অতিথি হয়ে আসেন সাইফ-কন্যা। সেখানেই কার্তিকের প্রসঙ্গ তুলে খোঁচান করণ। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে উত্তরও দেন সারা। সেখানে এসে সারা স্বীকার করে নেন, তাঁর পুরনো প্রেম এখন বন্ধুত্বে বদলে গেছে। সেই কারণেই সম্প্রতি সারার বাড়ির দীপাবলির অনুষ্ঠানে আমন্ত্রণ পান কার্তিক। হলুদ কুর্তা-পাজামা পরে প্রাক্তন প্রেমিকার বাড়িতে হাজিরও হন তিনি। তবে মুখে এক ফোঁটা হাসি নেই তাঁর। এমন গম্ভীর কার্তিককে আগে কখনও দেখা যায়নি।
এমনিতে হাসিখুশি। ছবিশিকারি থেকে অনুরাগী— কাউকেই ফেরান না। কিন্তু সারার বাড়ির বাইরে মুখ গম্ভীর করে দেখা মিলল কার্তিকের। ছবি তুললেন, তবু হাসি নেই। তবে অভিনেতার এমন রাগী-রাগী মুখ দেখে কর্ণ জোহরকে দুষলেন নেটাগরিকরা। সম্প্রতি করণ তাঁর শোয়ে জিজ্ঞেস করেন, সম্পর্ক ভেঙে যাওয়ার পরও কি প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব রাখা সম্ভব? উত্তরে সারা জবাব দেন, সহজ নয়। পরে পুরোটা বাখ্যা দিয়ে বলেন, ‘‘ব্যাপারটা মোটেও সহজ নয়। যে কোনও সম্পর্কে, সেটা প্রেম হোক বা বন্ধুত্ব বা পেশাদার সম্পর্ক, আমি খুবই গভীর ভাবে জড়িয়ে যাই। তাই সম্পর্ক ভেঙে গেলে বন্ধুত্ব রাখাটা খুব সহজ, সেটা কখনওই বলতে পারব না।”