Home আইন আদালত দল মনোনয়ন দিলে জনগণ আমাকে নির্বাচিত করবে : তথ্যমন্ত্রী

দল মনোনয়ন দিলে জনগণ আমাকে নির্বাচিত করবে : তথ্যমন্ত্রী

SHARE

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে এলাকার জনগণ দলমত নির্বিশেষে আমাকে নির্বাচিত করবে।
রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আজ রোববার (১৯ নভেম্বর) দুপুরে মনোনয়ন ফরম কেনার পর এক প্রতিক্রিয়ায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আমাদের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত তিনবার আমাকে মনোনয়ন দিয়ে আমার ওপর আস্থা রেখেছেন। আমার নির্বাচনী এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এবারও যদি দল আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি জনগণের জন্য আবারও কাজ করার সুযোগ পাব।
ড. হাছান মাহমুদ আরও বলেন, আমি সারা বছরই আমার নির্বাচনী এলাকায় যাই, সব মানুষের পাশে থেকেছি। সারা বছর এত রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততার মধ্যে থেকেও আমি নির্বাচনী এলাকায় প্রতি সপ্তাহে গিয়েছি। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর সব মানুষের জন্য কাজ করেছি। দলের ঊর্ধ্বে উঠে, দলমত নির্বিশেষে সব মানুষের পাশে থেকে কাজ করেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয়, আমি আশা করি দল মত নির্বিশেষে সবাই আমাকে নির্বাচিত করবে।
আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আপনারা জানেন একটি দল নির্বাচন বর্জন ও প্রতিহতের ঘোষণা দিয়েছে। নির্বাচন বর্জন যে কেউ করতে পারে। কিন্তু প্রতিহত করার অধিকার কারও নেই। নির্বাচনে প্রতিহত করার ঘোষণার মাধ্যমে তারা গণতন্ত্রকে বাধাগ্রস্ত করার ঘোষণা দিয়েছে। তারাই ঘোষণা দিয়ে সারা দেশে আগুন সন্ত্রাস চালাচ্ছে। আগুন সন্ত্রাসীদের নির্মূল করতে আমরা বদ্ধপরিকর। গণতন্ত্রের অভিযাত্রা অব্যাহত থাকবে। দেশের মানুষ ব্যাপকভাবে নির্বাচনে অংশগ্রহণ করবে।