Home রাজনীতি আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন : ওবায়দুল কাদের

আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন : ওবায়দুল কাদের

14
0
SHARE

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। ধর্মীয় অনুভূতিতে কেউ যেন আঘাত করতে না পারে সে বিষয়ে তিনি সতর্ক দৃষ্টি রাখতে বলছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচন পরিচালনায় ধর্ম বিষয়ক উপ-কমিটির প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকে কেন্দ্র করে সাম্প্রদায়িক শক্তি ধর্মীয় উন্মাদনা সৃষ্টি ও ধর্মীয় গুজব ছাড়ানোর চেষ্টা করছে। ধর্মীয় উপ-কমিটি এ বিষয়ে সতর্ক থাকবে এবং নির্বাচনে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।

সেতুমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক শক্তি যেন ধর্মীয় গুজব ছড়াতে না পারে সেদিকে নজর রাখতে হবে। নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক শক্তি কোনোভাবেই যেন ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করতে না পারে সেদিকে নজর রাখার আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক খন্দকার গোলাম মওলা নকশবন্দীর সভাপতিত্বে প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম ও আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।