Home বিনোদন বিয়ের আগেই ‘হানিমুনে’ আদিত্য-অনন্যা

বিয়ের আগেই ‘হানিমুনে’ আদিত্য-অনন্যা

SHARE

আদিত্য রয় ও অনন্যা পাণ্ডে। বলিউডের বর্তমান সময়ের আলোচিত প্রেমের জুটি। যদিও তারা এখনও এ বিষয় মুখ খুলেননি। তবে তাদের রোম্যান্সের বিষয়টি কারোই অজানা নয়। অভিনেতা চাঙ্কি পাণ্ডেকন্যার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউডের ‘নাইট ম্যানেজার’। এবার আর গোপনে নয়, প্রকাশ্যেই নতুন বছর একসঙ্গে কাটাতে উড়াল দিলেন এ জুটি।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন বলিউডের আলোচিত দুই তারকা। দুজনকে একান্ত সময় কাটাতে উড়াল দিলেন দেশের বাইরে। আর তাইতো নেটিজেনরা বলছেন, বিয়ের আগেই ‘হানিমুন’ সেরে নিচ্ছেন এ জুটি।

এদিকে বন্ধু সারা আলি খানের সঙ্গে কফি উইথ করনের এক এপিসোডে হাজির হয়েছিলেন অনন্যা। ওই অনুষ্ঠানে সারা আলি বলেন, ‘অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই’।

এমন সময় তারা দুজন একসঙ্গে নতুন বছর উদযাপনের জন্য বিদেশে উড়াল দিলেন, এই সুযোগটাই কাজে লাগালেন নেটিজেনরা। তারা মেতে উঠলেন নানা মন্তব্যে, আলোচনা আর সমালোচনায়। অধিকাংশ নেটিজেনের প্রশ্ন, বিয়ের আগেই হানিমুন, সম্পর্ক টিকবে তো?।

প্রসঙ্গত, কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল ২০২২ সালে। এরপর শুরু হয় প্রেমের গুঞ্জন। এই গুঞ্জনের মাঝেই অনন্যার ২৫তম জন্মদিন উদযাপন করতে মালদ্বীপে উড়াল দিয়েছিলেন এই জুটি। ফের নতুন বছরে একান্ত সময় কাটাতে দেশ ছাড়লেন তারা।