Home বিনোদন নতুন বছর সুখবর দিলেন অপু বিশ্বাস

নতুন বছর সুখবর দিলেন অপু বিশ্বাস

SHARE

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি তিনি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ব্যবসাতে সময় দেবেন বলে জানিয়েছেন তিনি। যদিও বছর দুয়েক আগেই একটি ফিল্ম প্রোডাকশন হাউজের কার্যক্রম শুরু করেছিলেন এই নায়িকা। সেখান থেকে ‘লালশাড়ি’ নামে একটি সিনেমাও প্রযোজনা করেছেন তিনি। এবার আরও দুই নতুন ব্যবসা শুরু করতে যাচ্ছেন তিনি।

অপু বলেন, সবার আগে আমি একজন অভিনেত্রী। প্রযোজনায় এসেছি বছর দুয়েক আগে। আর প্রথম সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে দর্শকদের দারুণ সাড়া পেয়েছি। তখনই ভক্ত-দর্শকদের জানিয়েছি, অপু-জয় প্রোডাকশন হাউস থেকে নিয়মিত সিনেমা আসবে। মাঝে বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত থাকায় নতুন সিনেমার ঘোষণা দেওয়া হয়নি।২০২৪ সাল থেকে ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে নতুন অনেক সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছি।

এদিকে রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছেন অপু বিশ্বাস। শুক্রবার (১২ জানুয়ারি) এ দুটো প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

নতুন ব্যবসা নিয়ে অপু বিশ্বাস বলেন, মানুষের কাছে আমি একজন নায়িকা, দর্শকের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় গড়ে উঠুক। এবার শুরু করলাম নতুন ব্যবসা। আমি চাই ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তানের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।