Home খেলা পার্টি থেকে হাসপাতালে ম্যাক্সওয়েল, তদন্তে নামলো বোর্ড‍!

পার্টি থেকে হাসপাতালে ম্যাক্সওয়েল, তদন্তে নামলো বোর্ড‍!

14
0
SHARE

সম্প্রতি এক পার্টিতে গিয়ে হঠাৎ করেই অসুস্থ পড়েন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। এরপর তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল। বিগ ব্যাশ চলাকালীন এ ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ক্রিকেট অস্ট্রেলিয়া। পার্টিতে ঠিক কী হয়েছিল এবং অসুস্থতার নির্দিষ্ট কারণও জানা যায়নি। বিষয়টি নিয়ে এবার তদন্তে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।
গতকাল সোমবার (২২ জানুয়ারি) ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, সাবেক অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লির ব্যান্ড দল ‘সিক্স অ্যান্ড আউট’ এর কনসার্ট দেখতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল। সেখানেই ঘটে ঘটনাটি। অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নেওয়া হয় ম্যাক্সওয়েলকে। সেই কনসার্টে আমন্ত্রিত ছিলেন অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের সব ক্রিকেটাররা। তবে তাদের সঙ্গে না গিয়ে একাই গিয়েছিলেন ম্যাক্সওয়েল।

ঘটনাটি হালকাভাবে নিচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ইতোমধ্যে এর তদন্ত শুরু করা হয়েছে। সংস্থাটির এক বিবৃতিতে বলা হয়, ‘অ্যাডিলেডে ম্যাক্সওয়েলের ঘটনার বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া অবগত। এ বিষয়ে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে। ওয়ানডে স্কোয়াডে তাকে না রাখার সঙ্গে এটার কোনো সম্পর্ক নেই। বিগ ব্যাশ শেষে তার ওয়ার্কলোড ব্যবস্থাপনা পরিকল্পনার ওপর ভিত্তি করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন বলে প্রত্যাশা করা হচ্ছে।’
গ্লেন ম্যাক্সওয়েল প্রতিযোগিতামূলক ক্রিকেটে সর্বশেষ খেলেছেন গত ১৫ জানুয়ারি। বিগ ব্যাশের ম্যাচ ছিল সেটি। মেলবোর্ন স্টার্সকে নেতৃত্বও দিয়েছেন ম্যাক্সওয়েল। অবশ্য ম্যাক্সওয়েলের এমন ঘটনা নতুন নয়। এর আগে গত বছর একটি পার্টিতে গিয়ে বড় রকমের চোট পেয়েছিলেন এই ক্রিকেটার। এমনকি, ভারতের মাটিতে বিশ্বকাপের মাঝে গলফ খেলতে গিয়েও অদ্ভুদ চোট পেয়ে খেলতে পারেননি কয়েকটি ম্যাচ।