Home আন্তর্জাতিক সৌদিতে চাপ অনুভব করছেন বেনজেমা, ছাড়তে চান ক্লাব

সৌদিতে চাপ অনুভব করছেন বেনজেমা, ছাড়তে চান ক্লাব

11
0
SHARE

সৌদি পেশাদার ক্লাব আল-ইত্তিহাদে চাপ অনুভব করছেন করিম বেনজেমা। যে কারনে অস্থায়ীভাবে ক্লাব ছাড়তে চান বলে একটি সূত্র বার্তা সংস্থা এএফপিকে নিশ্চিত করেছে।
আল-ইত্তিহাদ ফরাসি এই স্ট্রাইকারকে সৌদি লিগের অন্য একটি ক্লাবে ধারে খেলার জন্য প্রস্তাব দিয়েছে। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন বেনজেমা। ৩৬ বছর বয়সী বেনজেমা ক্লাব ও কোচ মার্সেলো গালারডোর সাথে এ বিষয়ে আলোচনা করে জানিয়েছেন কোনভাবেই তিনি এখানে স্বস্তি বোধ করছেন না। সেই আলোচনায় তিনি আরও জানিয়েছেন ইত্তিহাদে বর্তমান চাপের কারণে নিজের সেরাটা তিনি দিতে পারছেন না।
যদিও এএফপির পক্ষ থেকে যোগাযোগ করা হলে এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি বেনজেমা।
গত বছর সৌদি লিগে যে সকল ইউরোপীয়ান তারকা পাড়ি জমিয়েছেন তার মধ্যে হাই-প্রোফাইল খেলোয়াড়ের তালিকায় বেনজেমা অন্যতম। মৌসুমের মধ্য বিরতিতে তিনি ছুটি কাটিয়ে ১৭ দিন দেরিতে ইত্তিহাদে যোগ দেন। এরপর থেকে বেনজেমা জেদ্দাতে একাই অনুশীলন করছেন। সূত্রটি জানিয়েছে দুবাইয়ে প্রস্তুতিতে থাকা ক্লাবের সঙ্গে তাকে শৃঙ্খলাভঙ্গের অজুহাতে যোগ দিতে দেয়া হয়নি।
বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টের সূত্র ধরে জানা গেছে প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি সাবেক ব্যালন ডি’অর বিজয়ী বেনজেমাকে ধারে বর্তমান ট্রান্সফার উইন্ডোতে দলে নিতে চায়। যদিও সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (পিআইএফ) এর একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এ মাসে আল-ইত্তিহাদ ছাড়ার কোনো উপায় নেই বেনজেমার সামনে। এবারের মৌসুমে সৌদি পেশাদার লিগে বেনজেমা ৯ গোল করেছেন। আল নাসরের ক্রিস্টিয়ানো রোনালদোর ২০ গোলের তুলনায় যা অনেক কম।
টানা তিন পরাজয়ে লিগ টেবিলের সপ্তম অবস্থানে রয়েছে আল-ইত্তিহাদ। পিআইএফ এর মালিকানাধীন চার দলের মধ্যে সবচেয়ে কম গোল দিয়েছে এই ক্লাবটি, বিপরীতে সবচেয়ে বেশ গোল হজম করেছে।

আগামী ৭ ফেব্রুয়ারি থেকে পুনরায় সৌদি আরবের পেশাদার লিগ শুরু হচ্ছে।