Home অন্যান্য লিভারপুলের প্রস্তাব প্রত্যাখ্যান এমবাপ্পের

লিভারপুলের প্রস্তাব প্রত্যাখ্যান এমবাপ্পের

19
0
SHARE

কিলিয়ান এমবাপ্পেকে পেতে অনেক দলই চেষ্টা চালিয়েছে। রিয়াল মাদ্রিদের মতো পিছু লেগে থাকেনি কেউ। মাদ্রিদ এখনও দৃশ্যপটে আছে। জানুয়ারির দলবদলে তাকে দলে না ভেড়ালেও মাদ্রিদের অপেক্ষা মৌসুম শেষের। ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে তার চুক্তি শেষ হবে, মাদ্রিদ আবারও ঝাঁপিয়ে পড়বে ফরাসি তারকার জন্য।

এমবাপ্পে মাদ্রিদে আসবেন না পিএসজিতে থাকবেন— প্রশ্ন এটিই। এর মাঝে অনেকটা অনাহূত অতিথির মতো দৃশ্যপটে আসতে চেয়েছিল ইংলিশ ক্লাব লিভারপুল। মাদ্রিদ যেখানে এখন পর্যন্ত সফল হতে পারেনি, সেখানে লিভারপুলের সুযোগ একেবারেই কম থাকার কথা। হয়েছেও তা-ই! খোদ এমবাপ্পেই মানা করে দিয়েছেন ইংলিশ ক্লাবটিকে।

গোল ডটকমে প্রকাশিত আজ শনিবারের (৩ ফেব্রুয়ারি) প্রতিবেদন অনুসারে, এমবাপ্পেকে চেয়েছিল লিভারপুল। যদিও, আলোচনা বেশিদূর এগোতে দেননি এমবাপ্পে। মানা করে দিয়েছেন তাদের। এতে আবারও স্পষ্ট হলো, তিনি মাদ্রিদ কিংবা পিএসজির যে কোনো একটাকে বেছে নেবেন মৌসুম শেষে।

পিএসজি ইতোমধ্যে এমবাপ্পের সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি নবায়নের ইচ্ছা প্রকাশ করেছে। পাশাপাশি বলে দিয়েছে সিদ্ধান্ত যেটিই হোক, চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনের আগে জানাতে হবে ক্লাবটিকে। এখন পুরোটাই নির্ভর করছে এমবাপ্পের ওপর।