Home আন্তর্জাতিক আমরা আবারও ক্ষমতায় আসব : পরিকল্পনামন্ত্রী

আমরা আবারও ক্ষমতায় আসব : পরিকল্পনামন্ত্রী

SHARE

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমি বিশ্বাস করি, আমরা আবারও ক্ষমতায় আসব। কারণ, আমরা উন্নয়ন করি, ধ্বংসাত্মক কাজ করি না।
আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) রাজধানী শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপারসন শেখ হাসিনা।
সভা শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম সংবাদ সম্মেলন করেন। এ সময় পরিকল্পনা কমিশনের সচিবরা উপস্থিত ছিলেন।
পরিকল্পনামন্ত্রী বলেন, জনগণের ওপর ভরসা করে আবারও সরকার ক্ষমতায় আসবে। কোনো ধ্বংসাত্মক কাজে নেই আওয়ামী লীগ। কাজেই দেশের জনগণ আমাদের ভোট দেবে এবং আমরা আবারও ক্ষমতায় আসব।
একনেক সভায় মোট ৩৭টি প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে। প্রকল্পগুলো বাস্তবায়নে মোট ব্যয় হবে ৫২ হাজার ৬৬৩ কোটি টাকা। এর মধ্যে সরকারি তহবিল থেকে ২১ হাজার ৫৫৭ কোটি টাকা এবং ২৯ হাজার ৫৬৮ কোটি টাকা ঋণ হিসেবে পাওয়া যাবে। একনেক সভায় মোট ৪৬টি নতুন ও সংশোধিত প্রকল্প অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৭টি প্রকল্প অনুমোদন দেন। বাকি প্রকল্পগুলো পরবর্তী একনেক সভায় উত্থাপনের জন্য বলেছেন বলে জানিয়েছেন পরিকল্পনা বিভাগের সচিব সত্যজিৎ কর্মকার।