Home রাজনীতি সন্ত্রাসী কর্মকাণ্ড করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে : হানিফ

সন্ত্রাসী কর্মকাণ্ড করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে : হানিফ

SHARE

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন বাস ট্রাকে আগুন দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাচ্ছে। এসব সন্ত্রাসী কর্মকাণ্ড করে তারা মূলত আরও জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।
তিনি বলেন, নিষেধাজ্ঞা নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি। তারা ভাবছে কোনো বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। বারবার সরকার পতনের কথা বলে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখতে চায়।
আজ শনিবার (৯ ডিসেম্বর) বেলা ১২টায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে শহর সদর কমিটির বর্ধিত সভায় যোগ দিয়ে হানিফ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু হবে। আওয়ামী লীগ ১৪ দলীয় জোটেই নির্বাচন করবে। ১৪ দলের বাইরে অন্যকোন দলের সঙ্গে আসন ভাগাভাগির কোনো সুযোগ নেই। আর নাশকতা যেগুলো হচ্ছে সেটা বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে শক্ত পদক্ষেপ নিচ্ছে। যে এলাকায় নাশকতা হবে সেই এলাকার বিএনপি নেতাদের এর দায়ভার বহন করতে হবে। নাশকতা করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। আশা করছি দুই একটি কঠোর পদক্ষেপ নিলেই এই চোরাগুপ্তা নাশকতা বন্ধ হয়ে যাবে।
তিনি বলেন, বিএনপির একটি গুজব সেল আছে। এদের কাজই হলো গুজব সৃষ্টি করা। এগুলোর কোনো ভিত্তি নেই।
বর্ধিত সভায় মাহবুব উল আলম হানিফ ছাড়াও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী ও অন্যান্য নেতাকর্মীরা।