Home আইন আদালত শঙ্কা নেই, শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন : আইজিপি

শঙ্কা নেই, শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন : আইজিপি

SHARE

নির্বাচন ঘিরে এখন পর্যন্ত কোনো শঙ্কা বা অন্য কোনো পরিস্থিতি নেই জানিয়ে পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ভোটাররাও শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারবেন। তবুও আইনশৃঙখলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থায় আছে। যে কোনো ধরনের নাশকতা এবং নির্বাচন বানচালের চেষ্টা প্রতিহত করা সক্ষমতা বাংলাদেশ পুলিশের আছে।
সোমবার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রংপুরে বাংলাদেশ পুলিশ অফিসার্স মেসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।
৭ তারিখে ভোটারদের নির্বিঘ্নে কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, এ দেশের মানুষ শান্তিপ্রিয়। এই নির্বাচনে বিগত সময়ের মতো জনপ্রতিনিধি, সাংবাদিকসহ আপামর সকলেই আমাদের সহযোগিতা করবেন।
কেউ ভোট বানচালের চেষ্টা করলে তা নস্যাৎ করার সামর্থ পুলিশের আছে জানিয়ে আইজিপি বলেন, কেউ ভোট বানচালের চেষ্টা করলে কিংবা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করলে তা নস্যাৎ করার সামর্থ পুলিশের আছে।
এ সময় রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান, জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে আইজিপি নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে রংপুর বিভাগের সকল পর্যায়ের পুলিশের কর্মকর্তার সঙ্গে মতবিনিময় করেন।